| |
               

মূল পাতা সারাদেশ জেলা সরকার নিরপেক্ষ নির্বাচন দিতে ব্যর্থ : মুফতি ফয়জুল করীম


সরকার নিরপেক্ষ নির্বাচন দিতে ব্যর্থ : মুফতি ফয়জুল করীম


রহমত নিউজ     09 August, 2023     10:55 AM    


ইসলামী আন্দোলনের নায়েবে আমির মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম বলেন, দেশ কোন দিকে যাচ্ছে তা রাজনীতিবিদরা জানেন না। বিদেশিদের ডেকে দেশে খাল কেটে কুমির আনার পাঁয়তারা চলছে, নিরপেক্ষ নির্বাচন সব রাজনৈতিক দল চায়। বিগত ১৪ বছরে অনুষ্ঠিত স্থানীয় ও জাতীয় নির্বাচনে প্রমাণ হয়েছে সরকার নিরপেক্ষ নির্বাচন দিতে ব্যর্থ। বর্তমান আওয়ামী লীগ সরকার সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন তো দূরের কথা একজন প্রার্থীর নিরাপত্তাও দিতে পারে নাই, তা প্রমাণিত হয়েছে।

মঙ্গলবার (৮ আগস্ট) রাতে ফেনীর গ্র্যান্ড সুলতান কনভেনশন মিলনায়তনে ইসলামী আন্দোলন ফেনী জেলা শাখার আয়োজনে তৃণমূল প্রতিনিধি সম্মেলনে তিনি এসব কথা বলেন। সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক আশরাফ আলী আকন ও ইসলামী ছাত্র আন্দোলনের সাবেক সভাপতি নুরুল করিম আকরাম।

জাতীয় সরকার গঠনের দাবি জানিয়ে মুফতি ফয়জুল করীম বলেন, সরকার অন্যের ওপর ভর করে দাঁড়ানোর কারণে সম্মান পাচ্ছে না। সরকার রাষ্ট্রকে ঘুস দিয়ে ক্ষমতায় টিকে থাকতে চায়। এতে রাষ্ট্র ধ্বংস হয়ে যাচ্ছে। রাষ্ট্র সবার, তাই রাষ্ট্র রক্ষায় দেশপ্রেমিক জনগণকে ঐক্যবদ্ধ হতে হবে। ক্ষমতাসীন দল ও তত্ত্বাবধায়ক সরকার নিরপেক্ষ নির্বাচন করতে ব্যর্থ। তাই আমরা নির্বাচনের আগে জাতীয় সরকার চাই। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে কোনো নির্বাচনে যাবে না ইসলামী আন্দোলন। গ্রহণযোগ্য নির্বাচনের স্বার্থে আগামী সংসদ নির্বাচনের আগে জাতীয় সরকার গঠনের দাবিতে আমরা আন্দোলন করছি। এ দাবির সঙ্গে যারা এক হবে তাদের নিয়ে জোট হতে পারে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম ফেনী ফেনী সদর